মাননীয় প্রধানমন্ত্রীর কাছে খোলা চিঠি

 


 শেখ হাসিনা

মাননীয় প্রধানমন্ত্রী
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার।

শ্রদ্ধেহ মাননীয় প্রধানমন্ত্রী,
সর্বপ্রথমে আপনি আমার স্ব-শ্রদ্ধ সালাম গ্রহন করবেন। মহান রাব্বুল আলামীনের কাছে প্রার্থনা করি তিনি যেন আপনার শরীর ও মনটাকে ভাল রাখেন এবং আরও অনেকদিন যাবৎ দেশ সেবা করার সুযোগ করে দেন। নেক হায়াৎ দান করেন।

মাননীয় নেত্রী,
দক্ষিণ-পশ্চিম অঞ্চলের ১১ টি জেলা অর্থাৎ মেহেরপুর, চুয়াডাঙ্গা, কুষ্টিয়া, ঝিনাইদহ, মাগুরা, ফরিদপুর, রাজবাড়ী, যশোর, নড়াইল, সাতক্ষীরা, খুলনা-এর প্রায় ৪ কোটি মানুষের দীর্ঘ-দিনের দাবী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব দৌলতদিয়া-পাটুরিয়া ২য় পদ্মা সেতু নির্মান করা হোক। আমি সংসদ সদস্য থাকা কালীন ২০১১-২০১২ অর্থ বছরে বাজেট অধিবেশনে মাননীয় অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত বাজেট পেশ করেন। বাজেট আলোচনার এক পর্যায়ের আমার একটি সম্পূরক প্রশ্নের জবাবে তিনি বলেছিলেন এই পদ্মা সেতু আমরা নির্মান করবো। ২০১২-২০১৩ অর্থবৎসরে বাজেট অধিবেশনে বাজেট বকৃতার কপিতে আমি দেখতে পেলাম তিনি বলেছিলেন দৌলতদিয়া-পাটুরিয়া পদ্মা সেতুর সমীক্ষা অচিরেই শেষ করে এই সেতুটি নির্মান করা হবে। কিন্তু অতীব দুঃখের বিষয় তারপর থেকে অদ্যবধি এই জনগুরুত্বপূর্ন সেতুটি যে হবে তার কোন লক্ষন আমরা দেখতে পাচ্ছি না। দৌলতদিয়া-পাটুরিয়া ফেরী ঘাটের সাথে জাতির পিতা বঙ্গবন্ধু ও আপনার অনেক সৃতি জড়িয়ে আছে। দক্ষিণ-পশ্চিম অঞ্চলের ১১ টি জেলার আম-জনতার পক্ষ থেকে আপনার কাছে আমার সানুনয় অনুরোধ এই যে, আমি একজন বীর মুক্তিযোদ্ধা, সাবেক সংসদ সদস্য ও সাবেক সভাপতি, জেলা আওয়ামীলীগ, মেহেরপুর আবেদন করছি আমরা যেন আমাদের জীবদ্দশায় এই সেতুটি নির্মান দেখে যেতে পারি।
আপনার মঙ্গল কামনায়—– জয় বাংলা—- জয় বঙ্গবন্ধু।

—— বীর মুক্তিযোদ্ধা

আলহাজ্ব মোঃ জয়নাল আবেদীন খান
সাবেক এম,পি-৭৩ মেহেরপুর-১

Thanks For You Reading The Post We are very happy for you to come to our site. Our Website Domain name https://www.atikurbd.com/.
নবীনতর পোস্টসমূহ নবীনতর পোস্টসমূহ পুরাতন পোস্টসমূহ পুরাতন পোস্টসমূহ

আরও পোস্ট

মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন